Saturday, March 30, 2019

মেটলাইফ শিক্ষা বীমা (MetLife Insurance Agent)



সময় থাকলে পড়ে নিয়েন:
কখনো কি চিন্তা করছেন আপনার অনুপস্থিতে আপনার সন্তানের কি হবে???যাকে নিয়ে আপনার এত আশা, হবে কি আশা পূরন??? কি ভাবে চলবে তার পড়ালেখা,কর্ম জীবন??? এই সকল সমস্যা সমাধানের জন্য আপনার পাশে আছে মেটলাইফ শিক্ষা বীমা। আপনি যদি আপনারর সন্তান কথা চিন্তা করেন।এবং আপনি যদি তার জন্য ১৬বছেরের, একটি ৫০০০০০/লক্ষ টাকার শিক্ষা বীমা করেন , তাহলে আপনাকে আর আপনার সন্তানের ভবিষৎ এরা চিন্তা করতে হবে না। যে সকল সুবিধা পাবেন সংক্ষিপ্ত ভাবে দেওয়া হলো।
১/ মেয়াদ পূতি মূল্য= মেয়াদ শেষে জমা হবে ৫,০০,০০০/টাকা।লাভ সহ পাবেন ১২৩৬০০০/লক্ষ টাকা।
২/আক্সিডেন্ট ক্যাভারেজ= যে কোন আক্সিডেন্ট আহত হলে চিকিৎসা খরচ বাবদ পাবেন ১৫%।যাহা মোট প্রিমিয়ামের ১৫%। মানি ৫০০০০০*১৫%÷১০০=৭৫০০০/টাকা
৩/মৃত্যু = আল্লাহ না করুক, যে কোন কারনে যদি বিমা গ্রহিতার মৃত্যু হয়, তাহলে তার বাচ্ছার শিক্ষা খরচ বাবদ মোট প্রিমিয়ামের ১%=৫০০০/টাকা।প্রতি মাসে শিক্ষা খরচ প্রদান করবেন।এবং পরবর্তি সকল প্রিমিয়াম মওকুফ করা হবে।এবং মেয়াদ শেষে ১২৩৬০০০/লক্ষা টাকা প্রদান করবে।
৪/দূঘর্টনার কারনে মৃত্যু= আল্লাহ না করুক, যে কোন কারনে বিমা গ্রহিতার মৃত্যু হলে কোম্পানি নগদ ৫,০০,০০০ দ্বিগুন টাকা নমিনি কে প্রদান করবেন।এবং তার বাচ্ছার শিক্ষা খরচ বাবদ মোট প্রিমিয়ামের ১%=৫০০০/টাকা প্রতি মাসে শিক্ষা খরচ প্রদান করবেন।এবং পরবর্তি সকল প্রিমিয়াম মওকুফ করা হবে।এবং মেয়াদ শেষে ১২৩৬০০০/লক্ষা টাকা প্রদান করবে।
৫/প্রিমিয়াম মওকুফ বা অক্ষমতা=ঐ আক্সিডেন্ট এর কারনে যদি কর্ম হীন হয়ে যায়।তাহলে কোম্পানি নগদ ৫০০০০০/ লক্ষ টাকা এবং পরর্বতি সকল প্রিমিয়াম মওকুফ করে দিবেন।এবং বাচ্চার শিক্ষা খরচ বাবদ ৫০০০/টাকা প্রতি মাসে দিবেন।এবং মেয়াদ শেষে ১২৩৬০০০/লক্ষ টাকা প্রদান করবেন।
৬/ মারাক্তক রোগ=বতর্মান বিশ্বের ২৫ টা মারাক্তক রোগের জন্য ৫০০০০০/লক্ষ টাকা পযন্ত চিকিৎসা খরচ দিবে।এই টাকা লাভের অংশ হতে এক টাকাও কর্তন করবে না।
৭/বাচ্ছার মৃত্যু= সত্যি কথা বলতে এই পৃথীবিতে বাচ্ছার মৃত্যু হোক কেউ চায় না।তার পরে বিভিন্ন সময়ে বিভিন্ন কারনে বাচ্ছার মৃত্যু হয়ে থাকে।এই ধরনের মৃত্যু হলে কোম্পানি আপনার যত টাকা প্রিমিয়াম হওয়ার ঐই টাকা প্রদান করবে।মানি ৫,০০,০০০/ টাকা+জমাকৃত অংশ।
লোন= এত গুলো সুবিধার পরে কোম্পানি আরো একটা সুবিধা দিচ্ছে। ২বছরের পর থেকে আপনি আপনার জমাকৃত অর্থের ৮০% লোন হিসাবে নিতে পারবেন।
যোগাযোগ :
Prince 01712596326

No comments:

Post a Comment